মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

ঘরে ঢুকে স্বামী স্ত্রীকে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় এক দম্পতিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তাদের পুত্রবধূর বিরুদ্ধে। জেলার আদর্শ সদর উপজেলার সুবর্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৬)। এদিকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই দম্পতির পুত্রবধূ শিউলি আক্তারকে আটক করেছে পুলিশ। গতকাল নিহতদের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেশীরা জানান, ১০ বছর আগে পল্লী চিকিৎসক বিল্লালের বড় ছেলে আমান উল্লাহ দিদারের সঙ্গে বিয়ে হয় সদর দক্ষিণ উপজেলার কালিকাপুর গ্রামের শিউলি আক্তারের। দিদার-শিউলি দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। স্বামী বিদেশে থাকার কারণে শিউলি তার বাবার বাড়ির এক স্বজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

হত্যার বিষয়ে বিল্লাল হোসেনের মেয়ে বিলকিস আক্তার বলেন, ‘শিউলি পরকীয়ায় আসক্ত। বাবা-মা বাধা দেওয়ায় তাদের ওপর তিনি ক্ষিপ্ত ছিলেন। শিউলি গত রমজানে ঘরে ডাকাতির ঘটনা ঘটান। পরে তা স্বীকার করেন। ডাকাতির সময় লুট করা স্বর্ণ ও নগদ টাকা ফিরিয়ে দেন। এমন ঘটনা আর ঘটাবেন না বলে শপথ করেন তিনি। শিউলি তার খালাতো ভাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িত। রবিবার রাতে দুর্বৃত্তরা যখন বাড়ির ভিতরে আসে তখন শিউলি দরজা খুলে দেন। দুর্বৃত্তরা মা ও বাবাকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে চলে যায়।’ কুমিল্লা আদর্শ সদর উপজেলার আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. জিয়াউল ইসলাম জীবন বলেন, পল্লী চিকিৎসক বিল্লাল খুব ভালো মানুষ ছিলেন। তাদের সঙ্গে গ্রামের কারও কোনো বিরোধ ছিল না। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহত বিল্লালের ছেলের বউ শিউলি আক্তারকে আটক করা হয়েছে। হত্যার বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।’ উল্লেখ্য, কুমিল্লার আদর্শ সদর উপজেলার সুবর্ণপুর গ্রামের পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা বেগমের মরদেহ রবিবার মধ্যরাতে ঘর থেকে উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ খবর