শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

নির্যাতনকারী দলে পরিণত আওয়ামী লীগ : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনবিচ্ছিন্ন হয়ে আওয়ামী লীগ এখন ধরপাকড়ের পথ বেছে নিয়েছে। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী, জনগণকে শোষণকারী ও নির্যাতনকারী দলে পরিণত হয়েছে।

গতকাল সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় তিনি এ অভিযোগ করেন। মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজন লোকের ওপর নির্ভর করে টিকে আছে। এই দেশে আমলাদের এখন কোটি কোটি টাকার সম্পদ। একজন পুলিশের সাব ইন্সপেক্টরের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮টি। দেশের বাইরেও তার বাসাবাড়ি আছে। একজন পুলিশের এই পর্যায়ের কর্মকর্তার যদি এমনটা হয়, তাহলে পুরো প্রশাসনের কী অবস্থা। কিন্তু এই সরকার কিছু বলবে না। তারা টিকে আছে এই প্রশাসনের ওপর ভর করেই।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের দাবি একটাই। এই সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন। যাদের অধীনে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সব দলকে আহ্বান জানাব, এই দাবিতে আসুন, আমরা সবাই ঐক্যবন্ধ হই। দাবি না মানলে সরকার পতনের আন্দোলনের জন্যও আমরা প্রস্তুত। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর