সোমবার, ১১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা
পেলেন স্থায়ী জামিন

আদালতে শুয়ে পড়লেন অসুস্থ পরীমণি

নিজস্ব প্রতিবেদক

আদালতে শুয়ে পড়লেন অসুস্থ পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণিকে স্থায়ী জামিন দিয়েছে আদালত। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদার ৫০ হাজার টাকা বন্ডে জামিনের এ আদেশ দেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, উভয়পক্ষের শুনানি শেষে বিচারক স্থায়ী জামিন মঞ্জুর করেন।

এর আগে দুপুরে আদালতে হাজির হওয়ার পর থেকেই পরীমণি অসুস্থ বোধ করেন। শুনানি শেষে এজলাসের বেঞ্চে সঙ্গীদের কোলে মাথা রেখে শুয়ে থাকতেও দেখা যায় পরীমণিকে। তার আইনজীবীরা জানান, গরম আর আদালতের ভিতরে ধাক্কাধাক্কির কারণে পরীমণি কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন।

এর আগে ৪ অক্টোবর রাজধানীর বনানী থানায় এ মামলাটির তদন্ত সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঢাকার মুখ্য মহানগর আদালতের সাধারণ নিবন্ধন শাখায় অভিযোগপত্র জমা দেয়। এতে পরীমণিসহ তিনজনকে অভিযুক্ত করা হয়। অপর দুজন হলেন- পরীমণির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার। অভিযোগপত্র তৈরির পর গতকাল এ বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে সিআইডির দেওয়া অভিযোগপত্র আদালতে উপস্থাপন করা হয়। আদালত অভিযোগপত্র গ্রহণ করে পরবর্তী বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেয়। আদালতে পরীমণির পক্ষে জামিন শুনানি করেন নীলাঞ্জনা রিফাত সুরভী। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকালে বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ ও আটক করা হয় পরীমণিকে। পরের দিন ব্রিফিংয়ে পরীমণিকে আটক করার কারণ জানানোর পাশাপাশি বনানী থানায় মাদক মামলায় তাকে গ্রেফতার দেখায় র‌্যাব। এরপর এই অভিনেত্রীকে তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে ২১ আগস্ট কারাগারে পাঠানো হয়। এই মামলায় পরীমণিকে বারবার রিমান্ডে দেওয়ায় বিচারিক আদালতের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলে হাই কোর্ট। সমালোচনাও হয়। এসবের মাঝে ৩১ আগস্ট জামিন পান পরীমণি। বিশ্রাম শেষে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফেরেন তিনি।

সর্বশেষ খবর