সোমবার, ১১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

গাড়ির ভিতরে চালকের লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় একটি প্রাইভেট কারের ভিতর থেকে চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সজল কুমার ঘোষ (৩৪)। শনিবার রাতে ইমপালস হাসপাতালের পাশের গলিতে রাখা কালো রঙের ওই এসইউভির ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে, গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন সজল। এ ঘটনায় ধানমন্ডি থানায় একটি জিডি করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ জানান, ওই গাড়ির মালিক ইউডিসি কন্সট্রাকশন লিমিটেড নামের একটি কোম্পানি। সজল ওই গাড়ির চালক ছিলেন। গত শুক্রবার বিকালে ধানমন্ডির বাসায় কোম্পানির মালিক কালাম হোসেনকে নামিয়ে সজল মহাখালী ফিরছিল। তারপর থেকে তার খোঁজ মিলছিল না।

কোম্পানির  পক্ষ থেকে এ বিষয়ে ধানমন্ডি থানায় একটি জিডি করা হয়েছিল। গাড়ির চালকের পেছনের আসন থেকে সজলের লাশটি যখন উদ্ধার করা হয়, ততক্ষণে পচন ধরেছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। পুলিশ এটা নিয়ে কাজ করছে। গাড়িটি সেখানে কখন থেকে পড়েছিল জানার জন্য আশপাশের সিসি ক্যামেরা দেখা হচ্ছে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (অপারেশনস) মো. শরিফুল ইসলাম জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করার সময় শরীরে ক্ষতচিহ্ন দেখা যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকান্ড। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা প্রক্রিয়াধীন। সজলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। বর্তমানে স্ত্রীসহ দুই মেয়েকে নিয়ে তিনি ভাটারার নতুনবাজার এলাকায় থাকতেন। পুলিশের তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, চালক সজলের মালিকের বাসা ধানমন্ডিতে এবং তার অফিস মহাখালীতে। অফিস থেকে গাড়ি নিয়ে মালিককে নিয়ে আসতো। আবার অফিস শেষ হলে ধানমন্ডিতে মালিককে নামিয়ে দিয়ে আসতো। অফিসের নিচেই গাড়িটি পার্কিং করা থাকতো। গাড়িটি ধানমন্ডি থেকে ফেরার সময় নিয়মিত প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে মহাখালী যেতো। কিন্তু ঘটনার দিন শুক্রবার গাড়িটি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে না গিয়ে বিজয় সরণি-লাভ রোড ফ্লাইওভার দিয়ে আসে। টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িটির নম্বর (ঢাকা মেট্রো ঘ ১১৭৯৮৬)। গাড়িটির মালিকের নাম কামাল হোসেন। সজলের মৃত্যুর রহস্য উদ্ঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। পাশাপাশি র‌্যাবও এ ঘটনার রহস্য উন্মোচনে ছায়া তদন্ত করছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর