শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

চট্টগ্রামে এক পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মধ্যম সোনা পাহাড় এলাকায় মুদি দোকানি এবং তার স্ত্রী ও তাদের ছেলেকে বাড়ির ভিতর কুপিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। গতকাল ভোর ৪টার দিকে পুলিশ ওই বাড়ি থেকে তিনজনের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন- স্থানীয় মুদি দোকানি মো. মোস্তফা সওদাগর (৫৬), তার স্ত্রী জোসনারা বেগম (৪৫) এবং তাদের ছেলে আহমদ হোসেন (২৫)। তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পিঠ, বুক ও গলায় একাধিক জখমের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বড় ছেলে ছাদেক হোসেন ও আইনুন নাহারকে আটক করে থানায় নেওয়া হয়েছে। মোস্তফা ও আহম্মদ জোরারগঞ্জ ইউনিয়েনের নতুনবাজার এলাকায় একটি মুদি দোকান করতেন।

পুলিশের প্রাথমিক ধারণা, পারিবারিক কলহ ও সম্পত্তির বিরোধে এ হত্যাকান্ড ঘটতে পারে।

নিহতের ছোট ছেলে আলতাফ বলেন, ভোরে বড় ভাই ছাদেক হোসেন আমাকে ফোন করে বলেন বাড়িতে ডাকাত এসেছিল, তারা বাবা, মা ও মেজ ভাইকে জবাই করে হত্যা করেছে। তাদের হাসপাতালে নেওয়ার জন্য দ্রুত বাড়িতে আসতে বলেন। খবর শুনে বাড়িতে এসে বাবা, মা আর মেজ ভাইয়ের মরদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি।

জোরারগঞ্জ থানার ওসি মো. নূর হোসেন মামুন বলেন, ভোরে মোস্তফা সওদাগরের বড় ছেলে সাদ্দাম হোসেনের চিৎকার শুনে প্রতিবেশীরা ওই বাড়িতে যান। সেখানে তিনজনের রক্তাক্ত লাশ দেখে তারা পুলিশকে খবর দেন। তিনজনকেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। ওই সময় বাড়িতে ছিলেন মোস্তফার বড় ছেলে সাদ্দাম ও তার স্ত্রী আইনুন নাহার। সাদ্দামের শরীরে রক্তের দাগ থাকলেও কোনো জখম ছিল না। স্ত্রীসহ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

 তিনি বলেন, ঘটনা তদন্তে চট্টগ্রাম থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়েছে। তারা এসে সুরতহাল করবে। এরপরই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। সুরতহাল শেষে পরিবারকে লাশ বুঝে দেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর