শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা
মিরসরাইয়ে তিন খুন

ভিটার জন্য খুন করে বাবা-মা ভাইকে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বসতভিটার কিছু অংশ ভাইকে লিখে দেওয়ায় ক্ষুব্ধ হন ছাদেক হোসেন। তাই বাবা-মা ও ভাইকে খুন করার পরিকল্পনা করেন। পরিকল্পনা মতো খুন করার পর তৈরি করেন ডাকাতির নাটক। জিজ্ঞাসাবাদে এমন তথ্যই বেরিয়ে এসেছে বলে জানিয়েছে পুলিশ। তিন খুনে জড়িত অভিযোগে গ্রেফতার করা হয় ছাদেক হোসেনকে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মোহাম্মদ লাবিব আবদুল্লাহ বলেন, ‘মা-বাবা এবং ভাইকে খুনের পর ছাদেক হোসেন ডাকাতির নাটক সাজান। কিন্তু আচরণ সন্দেহজনক হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নিজে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে। ভাইকে ভিটের কিছু জায়গা লিখে দেওয়ায় ক্ষুব্ধ হয়ে খুন করার কথা জানান।’

পুলিশ জানায়, কয়েক দিন আগে বসতভিটার ১২ শতক জায়গার মধ্যে ৪ শতক আহম্মদ হোসেনকে লিখে দেন পিতা মোস্তাফা। এতে ক্ষুব্ধ হয়ে খুনের পরিকল্পনা করেন ছাদেক। ১৫ দিন আগে এ খুনের পরিকল্পনা করা হয়। বুধবার সকালে নগরীর বায়েজিদ এলাকা থেকে ছুরি কিনেন। ওই ছুরি দিয়ে প্রথমে বাবাকে, এরপর মাকে খুন করেন। বিষয়টি টের পেয়ে আহম্মদ হোসেন তাদের রক্ষা করতে এলে তাকেও খুন করা হয়। পরে বাবা-মা-ভাইকে খুনের পর নিজেকে বাঁচাতে ডাকাতির নাটক সাজান ছাদেক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে মিরসরাইয়ের জোরারগঞ্জে সোনাপাহাড় এলাকা থেকে মোস্তাফা সওদাগর, তার স্ত্রী জোছনা আরা এবং তাদের ছেলে আহম্মদ হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোস্তাফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় একটি মামলা করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর