শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

সংক্রমণ নিয়ে হাসপাতালে বিল ক্লিনটন

প্রতিদিন ডেস্ক

সংক্রমণ নিয়ে হাসপাতালে বিল ক্লিনটন

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতালে ভর্তি হয়েছেন। ৭৫ বছর বয়সী বিল ক্লিনটন স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ইরভিনের একটি হাসপাতালে ভর্তি হন। সূত্র : এএফপি।

এ বিষয়ে বিল ক্লিনটনের মুখপাত্র অ্যাঞ্জেল উরেনা এক টুইটে বলেন, ‘সংক্রমণ নিয়ে সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তার এ সংক্রমণ করোনা-সংশ্লিষ্ট নয়।’ এ কথা বলা ছাড়া আর কোনো তথ্য দেননি সাবেক প্রেসিডেন্টের এই মুখপাত্র।

অ্যাঞ্জেল উরেনা বলেন, বিল ক্লিনটন সেরে উঠছেন। তিনি মানসিকভাবে প্রফুল্ল আছেন। যারা তার অসাধারণ সেবাযত্ন করছেন, সেই সব চিকিৎসক, নার্স ও অন্য কর্মীদের কাছে তারা ভীষণভাবে কৃতজ্ঞ। প্রসঙ্গত, বিল ক্লিনটন আরকানসাসের অধিবাসী। ডেমোক্রেটিক পার্টির বিল ক্লিনটন যুক্তরাষ্ট্রের ৪২তম প্রেসিডেন্ট ছিলেন। তিনি ১৯৯৩ থেকে ২০০১ সাল পর্যন্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। তার স্ত্রী হিলারি ক্লিনটন। তিনি সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। এ ছাড়া তিনি ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়েছিলেন। তবে তিনি রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্পের কাছে হেরে যান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর