রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

পাত্র দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ভাগনীর পাত্র দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এরপর গতকাল সকালে শ্রীপুর থানায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন ওই নারী। পুলিশ পরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে মো. গোলাপ (৩৩)। মামলায় অজ্ঞাতনামা আরেকজনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ভিকটিম ও তার বান্ধবী ত্রিশাল এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। ভিকটিমের সঙ্গে শ্রীপুরে মোস্তফা নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার সন্ধ্যায় ভিকটিমের  ভাগিনীর পাত্র দেখার জন্য ওই বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিকের সঙ্গে তিনি ময়মনসিংহের ত্রিশাল থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার বেলদিয়া গ্রামে আসেন। সেখানকার আনুষ্ঠানিকতা শেষ করে রাত ১০টায় কাওরাইদ বাজার থেকে সিএনজি যোগে ত্রিশালের উদ্দেশ্যে রওনা দেন। তাদের বহনকারী সিএনজি জৈনাবাজার-কাওরাইদ সড়কের বলদীঘাট বাজার এলাকায় পৌঁছলে অভিযুক্তরা তাদের গতিরোধ করে জোর পূর্বক বদলীঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের একটি কক্ষে নিয়ে যায়। তারা তারবান্ধবীকে বাইরে আটকে রাখে। পরে কক্ষে নিয়ে অভিযুক্তরা একে অপরের সহযোগিতায় একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা ভিকটিমদের সিএনজি স্ট্যান্ডের দিকে পাঠিয়ে দেয়। এ সময় বাজারে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে বিস্তারিত জানালে পুলিশ ঘটনাস্থল থেকে কামরুজ্জামান ও গোলাপকে আটক করে।

সর্বশেষ খবর