বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

কক্সবাজারে যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের মহেশখালীতে রুহুল কাদের রুবেল (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালারমারছড়া বাজারের পুবপাশে ফকির জুম পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতা ফকির জুম পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে। তিনি মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি।

স্থানীয় সূত্র জানান, কালারমারছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ফকির জুম পাড়ায় পৌঁছলে সিএনজিচালিত অটোরিকশায় এসে হামলাকারীরা তার গতিরোধ করে। প্রথমে দা-কিরিচ দিয়ে কুপিয়ে পরে মাথায় গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা রুহুল কাদেরকে প্রথমে কালারমারছড়া উপস্বাস্থ্যকেন্দ্র, পরে আশঙ্কাজনক অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

নিহতের বড় ভাই কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস বলেন, ‘চিহ্নিত সন্ত্রাসীরা আমার ভাইকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে। আমরা প্রকৃত হত্যাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।’ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। মহেশখালী থানার ওসি মো. আবদুল হাই জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর