শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

নোয়াখালীতে কুপিয়ে হত্যা আওয়ামী লীগ নেতাকে

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন কাউন্টার মালিক আবু ছায়িদ ভুঁইয়া রিপনকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা আড়াই লাখ টাকাও লুট করে নিয়ে গেছে।

বুধবার রাত আনুমানিক ২টা থেকে ৩টার মধ্যে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা  করে বাড়ির ১০০ গজ পূর্বে লাশ ফেলে রেখে যায়। তাৎক্ষণিকভাবে পুলিশ এবং নিহতের পরিবার এ হত্যাকান্ডের কারণ জানাতে পারেনি।

নিহতের ছেলে ইমরান হোসেন বলেন, ‘সকালে আমার অসুস্থ কাকার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিল। তার চিকিৎসার আড়াই লাখ টাকা এ সময় বাবার সঙ্গে ছিল। ওই টাকাও সন্ত্রাসীরা লুটে নেয়।’ বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, নিহত রিপন বেগমগঞ্জের চৌরাস্তার মীরওয়ারিশপুর সড়কে লাল সবুজ বাস কাউন্টার থেকে গভীর রাতে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। হত্যাকারীদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, পুলিশ সুপার শহিদুল ইসলাম ও চৌমুহনীর পৌর মেয়র খালেদ সাইফুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তারা নিহতের পরিবারকে সান্ত্বনা ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সর্বশেষ খবর