রবিবার, ৭ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ফের চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খোকন মিয়া (২৮) নামে এক বাসচালককে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া এলাকায় ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে মহাসড়কে ছিটকে পড়েন স্থানীয় সরকারি কলেজের অনার্স (বাংলা) প্রথম বর্ষের ওই ছাত্রী।

আটক বাসচালক টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় সাটুরিয়া থানায় ধর্ষণচেষ্টার দায়ে মেয়েটি বাদী হয়ে মামলা করেছেন। এসব বিষয়ে কলেজছাত্রী বলেন, সকালে ধামরাই থানা রোড থেকে মানিকগঞ্জের উদ্দেশ্যে একটি গাড়িতে ওঠেন। গাড়িটি কিছু দূর আসার পর প্রায় সব যাত্রী গাড়ি থেকে নেমে যায়। এরপর ওই ছাত্রী গাড়ি থেকে নামতে চাইলে চালক বাধা দেন। এভাবে গাড়িটি নয়াডিঙ্গি বাসস্ট্যান্ড অতিক্রম করলে বাসচালক চলন্ত বাসেই তাকে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে বাসচালককে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। পরে এক প্রাইভেট কার চালক বিষয়টি হাইওয়ে থানা পুলিশকে অবগত করলে পুলিশ বাসচালককে আটক করে সাটুরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে বাসচালককে আটক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই বাসও আটক রয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি আটক রয়েছে। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বাসটি জনসেবা ব্যানারে চলে। গাড়ি নম্বর ঢাকা মেট্রো-জ ১১-১০৪১।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর