রবিবার, ৭ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

স্ত্রী-মেয়েকে হত্যা করে আত্মহত্যা

সাভার প্রতিনিধি

পারিবারিক কলহের জের ধরে আশুলিয়ায় স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছে স্বামী। খবর পেয়ে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে দাবি নিহতদের স্বজনদের।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলীর মালিকানাধীন টিনশেড বাড়ির একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার চরগোরুকম ল গ্রামের বাসিন্দা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। সবুর অটোরিকশাচালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদরাসায় পড়ালেখা করত। নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে। দুই দিন ধরে কোনো সাড়া-শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে প্রতিবেশীরা টিনের ফাঁক দিয়ে সবুর আলীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি তারা আশুলিয়া থানা পুলিশকে জানান।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, সুরতহালে ধারণা, স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।  ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ হেল কাফী জানান, নিহত রোজিনার ভাই বাদী হয়ে এ ঘটনায় আশুলিয়ার থানায় মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর