বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

৮৩ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক

৮৩ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ আবারও পিছিয়েছে। গতকাল এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত প্রতিবেদন দাখিল হয়নি। এ নিয়ে ৮৩ বার পেছাল তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। গতকাল তদন্ত প্রতিবেদন দাখিলের দিন থাকলেও র‌্যাবের তদন্ত কর্মকর্তা  তা দিতে পারেননি। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী আগামী ২৬ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেছেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পশ্চিম রাজাবাজারে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি নিজেদের ভাড়া বাসায় নির্মমভাবে খুন হন। পরদিন ভোরে তাদের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। এরপর নিহত রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় হত্যা মামলা করেন। এই মামলায় আটজনকে আসামি করা হয়। তারা হলেন- রুনির বন্ধু তানভীর, বাড়ির নিরাপত্তা কর্মী এনাম আহমেদ হুমায়ুন, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মাসুম মিন্টু, কামরুল হাসান অরুন, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ। এদের মধ্যে তানভীর ও পলাশ রুদ্র পাল জামিনে আছেন। প্রথম মামলাটি তদন্ত করে শেরেবাংলা নগর থানা পুলিশ।

তারপর মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি) দেওয়া হয়। দুই মাসের বেশি সময় ডিবি তদন্তের পর একপর্যায়ে হাই কোর্টের নির্দেশে মামলার তদন্তভার পায় র‌্যাব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর