শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

আমি সব সময় ঐক্যের কথা বলেছি

নিজস্ব প্রতিবেদক

আমি সব সময় ঐক্যের কথা বলেছি

মোস্তফা মহসিন মন্টুর নেতৃত্বাধীন গণফোরামের জাতীয় কাউন্সিলের শুভ কামনা জানিয়েছেন দলটির প্রতিষ্ঠাতা ড. কামাল হোসেন। সংগঠনটির নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি সব সময় ঐক্যের কথা বলেছি। আশা করি গণফোরামের সব নেতা-কর্মী ও সমর্থক ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠায়  কাজ করে যাবেন। শারীরিক অসুস্থতার জন্য কাউন্সিলে অংশ নিতে না পারায় চিঠির মাধ্যমে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। আরেক চিঠিতে তিনি বলেন, এই সম্মেলনের পর আশা করি- মোস্তফা মহসিন মন্টু ও গণফোরামের আরেক অংশের নেতা মোকাব্বির হোসেন আলোচনার মাধ্যমে অভিন্ন গণফোরামে ঐক্যবদ্ধ হবেন।

গণফোরামের নেতা-কর্মীদের উদ্দেশে চিঠিতে তিনি আরও বলেছেন, আমি আমার অসুস্থতার কারণে আপনাদের সামনে সশরীরে উপস্থিত হতে পারিনি। তবে আপনাদের এই জাতীয় কাউন্সিলের সমাবেশকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আপনাদের সফলতা কামনা করছি।

ড. কামাল হোসেন দ্বিতীয় চিঠিটি লেখেছেন- মোস্তফা মহসিন মন্টু ও মোকাব্বির হোসেন এমপির উদ্দেশে। এই চিঠিতে তিনি লেখেন, আমি আশা করি গণফোরাম যে নীতি ও আদর্শ নিয়ে যাত্রা শুরু করেছিল, আপনারা গণফোরামের সব নেতা সম্মিলিতভাবে হাতে হাত রেখে সে লক্ষ্য বাস্তবায়নের জন্য একসঙ্গে কাজ করবেন। আপনাদের বর্তমান সম্মেলনের পরে আপনারা নিজেরা আলোচনার মাধ্যমে একসঙ্গে বসে ঐকমত্যে পৌঁছাবেন এবং গণফোরামকে নিয়ে দেশের সর্বাঙ্গীণ কল্যাণের জন্য আত্মনিয়োগ করবেন।

ড. কামাল হোসেনের চিঠি প্রসঙ্গে মোস্তফা মহসিন মন্টু বলেন, তাঁর চিঠি আমরা পেয়েছি। ড. কামালের আহ্বানে গণফোরাম ঐক্যবদ্ধ হবে কি না? সে প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের জাতীয় এই সম্মেলন শেষ হওয়ার পর দেখা যাক কী হয়।

চিঠির বিষয়ে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম অংশের অন্যতম নেতা মোকাব্বির হোসেন খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, গণফোরামের আমাদের অংশের জাতীয় সম্মেলন আগামী ২৯ জানুয়ারি। দুই অংশের মধ্যে কিছু মতপার্থক্য রয়েছে। আশা করি, আমাদের সম্মেলনের আগেই এই মতপার্থক্য ও বোঝাপড়ার ঘাটতি ঠিক করে উপযুক্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর