শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

খালেদা জিয়ার কখন কী হয় বলা যায় না

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়ার কখন কী হয় বলা যায় না

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থা অত্যন্ত ‘গুরুতর’। আমি তাঁকে দেখতে গিয়েছিলাম। তাঁর অবস্থা সংকটজনক, কখন কী হয় বলা যায় না। গতকাল দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে মোস্তফা মহসিন মন্টুর নেতৃত্বাধীন গণফোরামের একাংশের কাউন্সিলে তিনি প্রধান অতিথির ভাষণ দিচ্ছিলেন।

মোস্তফা মহসিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। কাউন্সিলে উপস্থিত বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামের দৃষ্টি আকর্ষণ করে ডা. জাফরুল্লাহ বলেন, আজ তারেকের উচিত- প্রতিটি রাজনৈতিক দলকে ফোন করে বলা, আমাকে পছন্দ করেন আর না করেন, মায়ের জন্য সবাই দোয়া করেন। আপনারা তাঁর জীবনটা বাঁচান।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, তারেক আরও ১০০ জন বুদ্ধিজীবীকেও ফোন করে বলবেন, আপনাদের প্রতি অনুরোধ, আমার মায়ের জীবন বাঁচান। আর মির্জা ফখরুলসহ সবাই প্রতিটি পার্টির কাছে যাবেন এবং বলবেন- আসেন, আমরা সবাই ঈদগাহ মাঠে এক ঘণ্টার জন্য সমবেত হই।  

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আইনমন্ত্রী আনিসুল হকের বাবা অ্যাডভোকেট সিরাজুল হক আমার বন্ধু ছিলেন। এরশাদ যখন কোনো আইনজীবী পাচ্ছিলেন না, তখন অ্যাডভোকেট সিরাজুল হক তাঁকে সাহায্য করেছিলেন। তাঁর ছেলে আজকের আইনমন্ত্রী আনিসুল হক। এই সরকারেরও আরেকটা বিচার হবে। দুর্নীতির মামলার বিচার হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর