রবিবার, ২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

জামালপুরে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মেলান্দহে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেলান্দহ হাইস্কুলের সামনে নিজ বাড়ি থেকে ৫০ বছর বয়সী জয়ফল ও তার মেয়ে ২৫ বছর বয়সী স্বপ্নার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত জয়ফলের ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মৃত আকমল হোসেনের স্ত্রী জয়ফল ও তার মেয়ে স্বপ্না দীর্ঘদিন মেলান্দহ হাইস্কুলের সামনে গোবিন্দপুর এলাকায় বাসবাস করছেন। ঘটনার দিন জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে তাদের মাকে না পেয়ে সন্ধ্যায় মামা মানিককে ওই বাড়িতে পাঠান। মানিক ওই বাড়িতে পৌঁছে সামনের গেটে তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের ভিতর থেকে মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জয়ফলের বড় ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে। পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান, বড় ছেলে জহুরুল ও তার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে জয়ফলের বিরোধ ছিল। তাই সন্দেহভাজন হিসেবে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর