শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ঢাকার অতিথিরা পরিস্থিতি জটিল করছেন : তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, গুজব ছড়ানো হচ্ছে, আমি নাকি বসে পড়ব। আমি তো বসে পড়ার জন্য নয়, নির্বাচন করার জন্য নেমেছি। তৈমূর গতকাল নগরীর মিশনপাড়ায় তাঁর প্রধান নিবাচনী এজেন্ট বিএনপি নেতা এ টি এম কামালের বাড়িতে এক সংবাদ সম্মেলনে বক্তৃতা করছিলেন।

তিনি বলেন, আমি একটা দল করি। ২০১৬ সালে আমাকে মনোনীত করা হলেও আমি নির্বাচন করিনি। শহরবাসীকে দুর্ভোগ লাঘবের জন্যই আজ আমাকে নির্বাচনে নামতে হয়েছে। আজ পর্যন্ত জিজ্ঞাসা করেননি  কেন আমাকে সরিয়ে দেওয়া হলো। কারণ আমি মনে করি দলের প্রতি আমার দায়িত্ব পালন করেছি। ব্যারিস্টার মওদুদ আহমেদ নারায়ণগঞ্জের একটি সভায় তখন বলেছিলেন একজন প্রার্থীকে বিজয়ী করতে এবং আরেকজনকে পরাজিত করতে আমরা তৈমূরকে বসিয়েছি। তৈমূর অভিযোগ করেন, ঢাকা থেকে আসা আওয়ামী লীগের অতিথিরা পরিস্থিতি জটিল করছেন।

তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জের হোটেলগুলো চেক করলেই দেখতে পারবেন বিভিন্ন জেলার সরকারদলীয় নেতারা এখানে অবস্থান করছেন। সার্কিট হাউস, ডাকবাংলো নির্বাচনের কাজে ব্যবহার করা হচ্ছে। আইনানুসারে সরকারি কোনো গাড়ি কোনো ডাকবাংলো ব্যবহার করার নিয়ম নেই। এটা আচরণবিধি লঙ্ঘন। এই আচরণবিধি লঙ্ঘন করেই আমাদের সরকারি দলের মেহমানরা নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছেন। কোনো আচরণবিধিই তারা মানছেন না। 

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তৈমূর বলেন, আমি বাংলাদেশের যিনি সর্বময় ক্ষমতার অধিকারী, সেই প্রধানমন্ত্রীর কাছে নারায়ণগঞ্জের মানুষ প্রত্যাশা করে আপনি এ দেশের সর্বোচ্চ ক্ষমতার মালিক হয়ে নারায়ণগঞ্জের নির্বাচনকে নির্বিঘ্ন, স্বচ্ছ এবং সুন্দরভাবে করার জন্য ব্যবস্থা নেবেন। তিনি বলেন, নারায়ণগঞ্জে যদি ব্যালটের মাধ্যমে আশার প্রতিফলন ঘটে এতে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি উজ্জ্বল হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর