মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

দুই বিভাগীয় কমিশনার পাঁচ ডিসি কভিডে আক্রান্ত

প্রশিক্ষণার্থী ২২ বিচারক করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক

জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন উপলক্ষে করা করোনা পরীক্ষায় দুই বিভাগীয় কমিশনার ও পাঁচ জেলা প্রশাসকের (ডিসি) করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

গতকাল ‘জেলা প্রশাসক সম্মেলন-২০২২’ উপলক্ষে সচিবালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব এ কথা বলেন। তিনি বলেন, এরইমধ্যে দুইজন বিভাগীয় কমিশনার এবং পাঁচজন জেলা প্রশাসকের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষায় রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ ও বরিশালের বিভাগীয় কমিশনার আমিন উল আহসানের করোনা ধরা পড়েছে। এছাড়া কক্সবাজারের ডিসি মামুনুর রশীদ, রাজশাহীর ডিসি আবদুল জলিল, পটুয়াখালীর ডিসি মোহাম্মদ কামাল হোসেন, লক্ষ্মীপুরের ডিসি আনোয়ার হোসাইন আকন্দ ও চুয়াডাঙ্গার ডিসি আমিনুর ইসলাম খানের করোনা শনাক্ত হয়েছে।

প্রশিক্ষণার্থী ২২ বিচারকের করোনা পজিটিভ : রাজধানীর বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে বুনিয়াদি প্রশিক্ষণে অংশ নিতে আসা ২২ জন বিচারক করোনাভাইরাসে আক্রান্ত। এজন্য প্রশিক্ষণ কার্যক্রম স্থগিত করা হয়েছে বলে আইন মন্ত্রণালয়সূত্র জানিয়েছেন। তাঁরা সহকারী জজ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পদমর্যাদার বিচারিক কর্মকর্তা।

করোনা আক্রান্ত অ্যাটর্নি জেনারেল : এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন। গতকাল তিনি নিজেই এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, ‘রবিবার করোনা টেস্ট করলে রেজাল্ট পজিটিভ আসে। এখন বাসায় আইসোলেশনে আছি।’ শারীরিকভাবে সুস্থ আছেন বলেও জানান অ্যাটর্নি জেনারেল।

সর্বশেষ খবর