মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

নাসির-তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠন সংক্রান্ত আদেশ ৯ ফেব্রুয়ারি

আদালত প্রতিবেদক

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মীসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আদেশের জন্য আগামী ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করেছে আদালত।

গতকাল ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত অভিযোগ গঠনের শুনানি শেষে আদেশের জন্য এ দিন ধার্য করে। মামলার অপর আসামি হলেন তামিমার মা সুমি আক্তার।

শুনানির দিন নাসির-তামিমাসহ তিন আসামি আদালতে উপস্থিত হন। এরপর তাদের নির্দোষ দাবি করে অব্যাহতির আবেদন করেন আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু। তিনি বলেন, ২০১৭ সালের ২২ এপ্রিল তামিমার সঙ্গে মামলার বাদী রাকিবের তালাক কার্যকর হয়েছে। তার চার বছর পর নাসির তামিমাকে বিয়ে করেন। সুতরাং নাসিরের বিরুদ্ধে আনা অভিযোগ টেকে না। আর তামিমা আইন মেনে রাকিবকে যথাযথভাবে তালাক দিয়েছেন, তালাক কার্যকর হয়েছে। তালাকের নোটিস দেওয়ার দায়িত্ব কাজী অফিসের। তামিমার মায়ের বিরুদ্ধে আনা অভিযোগও সঠিক নয়। রাকিবকে তামিমা তালাক দিয়েছেন এটা তাদের ব্যাপার। এখানে সুমি আক্তারের কোনো ভূমিকা নেই। তাই মামলার দায় হতে অব্যাহতির আবেদন জানাচ্ছি। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। তিনি বলেন, আসামি পক্ষ থেকে ২০১৭ সালে রাকিব ও তামিমার মধ্যে তালাক কার্যকর করার কথা সঠিক নয়। তামিমা ২০১৮ সালের পাসপোর্টে স্বামীর নাম হিসেবে রাকিবের নাম উল্লেখ করেন। জালিয়াতির আশ্রয় নিয়েছেন আসামিরা। এ বিষয়ে তামিমার মা সব জানতেন। তাই আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে আবেদন জানাচ্ছি। উভয় পক্ষের শুনানি শেষে আদালত এ বিষয়ে আদেশের জন্য আগামী ৯ ফেব্রুয়ারি দিন ধার্য করে।

 

সর্বশেষ খবর