শনিবার, ১২ মার্চ, ২০২২ ০০:০০ টা

সরকারের পদক্ষেপে ভোজ্য তেলের দাম কমবে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সরকারের পদক্ষেপে ভোজ্য তেলের দাম কমবে

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ‘গত ৪০ বছরে সারা বিশ্বে ভোজ্য তেলের দাম যে পরিমাণ বাড়েনি, সাম্প্রতিক সময়ে তার চেয়ে অনেক বেশি বেড়েছে। যার প্রভাব বাংলাদেশে পড়েছে। সরকার দাম নিয়ন্ত্রণে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। আমার মনে হয় সরকারি পদক্ষেপের কারণে ভোজ্য তেলের দাম দ্রুত সময়ের মধ্যে কিছুটা কমে আসবে।’ এজন্য তিনি জনগণকে ধৈর্য ধরার আহ্বান জানান।

গতকাল সকালে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদস্য মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, পৌরসভার সাবেক মেয়র এমরান উদ্দিন প্রমুখ।

এ সময় মন্ত্রী আরও বলেন, ‘নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। তারা তাদের দায়িত্ব বুঝে নিয়েছেন। আমার বিশ্বাস তাদের প্রথম কাজ হিসেবে তারা শিগগিরই জেলা পরিষদ নির্বাচন দিয়ে দেবেন। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে যত শিগগির তা করা যায় সে চেষ্টা করবে সরকার।’

সর্বশেষ খবর