সোমবার, ১৪ মার্চ, ২০২২ ০০:০০ টা

যুবলীগ নেতাকে প্রকাশ্যে গলা কেটে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতা আবন মন্ডল (৪২)-কে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে তার প্রতিপক্ষ। গতকাল দুপুরে সদর উপজেলার পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আবন ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও খাজুরা গ্রামের সালামত মন্ডলের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আবন দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলে করে মিঠুর ফার্র্মেসিতে এসে ওষুধ নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। তিনি খাজুরা বটতলা জোয়ার্দারপাড়া এলাকায় পৌঁছানো মাত্রই আগে থেকে সেখানে ওতপেতে থাকা একই এলাকার বেশ কজন প্রতিপক্ষ গতিরোধ করে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এলাকাবাসী জানান, ২০২০ সালের ১০ জুন জাহিদের নেতৃত্বে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকে কেন্দ্র করে রাতে আবন সমর্থিত গ্রুপের হাতে একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক (৩৫) লাঞ্ছিত ও আহত হন। পরদিন সকালে ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফারুক হত্যার জের ধরেই প্রতিপক্ষ এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ঝিনাইদহ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠায়।

 সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

তবে ফারুক হত্যার জের ধরেই এ হত্যাকান্ড ঘটানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর