মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২ ০০:০০ টা

দ্রব্যমূল্য ও আইনশৃঙ্খলা নিয়ে সংসদে বিতর্ক

প্রতিদিন ডেস্ক

দ্রব্যমূল্য ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জাতীয় সংসদে সরকার ও বিরোধী দলের সদস্যদের মধ্যে গতকাল বিতর্ক হয়েছে। জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু নিজে বাজারে যাওয়ার দাবি করে বলেছেন, জিনিসপত্রের দাম অনেক বেড়েছে। জবাবে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেন, জাতীয় পার্টির মহাসচিব বাজারে না গিয়ে বাজারে যাওয়ার দাবি করছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় উপস্থিত ছিলেন। স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ নিয়ে মুজিবুল হক চুন্নু নিজে বাজার যান উল্লেখ করে বলেন,  ‘জিনিসপত্রের দাম অনেক বেড়েছে। সরকারের উদ্যোগ তেমন কোনো কাজে আসছে না। মনে হয় না সরকারের কোনো নিয়ন্ত্রণ আছে।’ জবাবে হাছান মাহমুদ বলেন, সরকারের পদক্ষেপে সয়াবিন তেল ও পিঁয়াজসহ বিভিন্ন জিনিসের দাম কমতে শুরু করেছে। জাতীয় পার্টির মহাসচিব বাজারে না গিয়ে বাজার যাওয়ার দাবি করেছেন। তিনি অসত্য বক্তব্য দিয়েছেন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশীদ এবং বিএনপির সংরক্ষিত আসনের সদস্য রুমিন ফারহানা দুর্নীতি, আইনশৃঙ্খলা ও দ্রব্যমূল্য নিয়ে বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর