বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২ ০০:০০ টা

সিরাজগঞ্জে মেয়েকে আছড়ে হত্যা নেশাগ্রস্ত বাবার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সলঙ্গায় নেশাগ্রস্ত বাবা আছড়ে তার তিনমাস বয়সী শিশু কন্যা রাইসাকে হত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে। গতকাল দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গার চৌবিলা পশ্চিমপাড়ায় এ ঘটনার পর থেকে অভিযুক্ত পিতা রঞ্জু মিয়া (২৫) পলাতক রয়েছেন। ঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসী শিশু রাইসার দাদা, দাদী ও ফুফুকে থানা পুলিশে সোপর্দ করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার সঙ্গে পার্শ¦বর্তী অভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়। রঞ্জু মিয়ার অতিরিক্ত মাদক সেবন ও যৌতুকের জন্য চাপ দেওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগে থাকত। একপর্যায়ে গর্ভবতী অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যান এবং সেখানে কন্যা সন্তান প্রসব করেন। কয়েকমাস পর মঙ্গলবার রাতে সমঝোতার মাধ্যমে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু বাড়িতে নিয়ে আসেন। গতকাল দুপুরে শিশু সন্তানকে ঘরে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যান।

এ সুযোগে নেশাগ্রস্ত রঞ্জু মিয়া শিশু রাইসাকে উপরে তুলে মাটিতে আছাড় দেয় এবং পা দিয়ে লাথি মারে। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

 ঘটনার পর রঞ্জু মিয়া পালিয়ে যায়। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, ঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসী শিশু রাইসার দাদা, দাদী ও ফুফুকে সলঙ্গা থানা পুলিশে সোপর্দ করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর