মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

নিখোঁজের দেড় মাস পর শনাক্ত কঙ্কাল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের দেড় মাস পর খোকন মিয়া (৪২) নামে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা এলাকার একটি পুকুরের পাড় থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। খোকন মিয়া একই ইউনিয়নে বাসুদেব গ্রামের পশ্চিমপাড়ার মৃত ওহিল মিয়ার ছেলে। তিনি ২৬ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, খোকন মাজারভক্ত ছিলেন। তিনি স্থানীয় সৈয়দ রফিক শাহ ভান্ডারী মাজারে বেশির ভাগ সময় কাটাতেন। ২৬ ফেব্রুয়ারি নিখোঁজ হওয়ার পর থেকে তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। রবিবার এলাকার একটি পুকুরের পূর্ব পাশে একটি কঙ্কাল দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। কঙ্কালের খবর পেয়ে খোকনের ছোট ভাই বশির আহমেদসহ পরিবারের লোকজন দেখতে আসেন। পাশে পড়ে থাকা লুঙ্গি ও জুতা দেখে তার ছোট ভাই বশির আহমেদ কঙ্কালটি খোকনের বলে শনাক্ত করেন।

খোকনের ছোট ভাই বশির আহমেদ বলেন, আমার ভাই লুঙ্গি ও জুতা পরে বের হয়ে গিয়েছিলেন। সেটা দেখে চিনতে পেরেছি। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাজার ভক্ত হওয়ায় বিভিন্ন মাজারে ঘুরে বেড়াতেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে কঙ্কালটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কঙ্কালটির পরিচয় শনাক্ত করেছে তার পরিবার।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর