বুধবার, ২০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

তুচ্ছ ঘটনায় কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি

নড়াইলে তুচ্ছ ঘটনায় ইমাম হাসান রাজু (৪০) নামে এক চায়ের দোকানদারকে কুপিয়ে হত্যা করেছেন তারই প্রতিবেশী জুয়েল শেখ। সোমবার সন্ধ্যার দিকে নড়াইল সদর পৌরসভার ভাটিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ । নিহত ইমাম হাসান ওরফে রাজু শাহবাদ ইউনিয়নের ঘোড়াখালী খেয়াঘাট এলাকার চায়ের দোকানদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ভাটিয়া গ্রামের বাসিন্দা নিহত ইমাম হাসানের স্ত্রী মাজেদা প্রতিবেশী জুয়েল রানার স্ত্রী সোনালীর নিকট থেকে একটি গাভী বর্গা নেন। সোমবার বর্গা গাভীর দুধ ও বাছুর ভাগাভাগি নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব এবং উত্তেজনার সৃষ্টি হয়। এ বিষয়ে জানতে সন্ধ্যায় সোনালীর স্বামী জুয়েল রানা মোবাইল ফোনে রাজুকে চায়ের দোকান থেকে ডেকে আনে। এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা ও উত্তেজনার একপর্যায়ে জুয়েল ইমাম হাসানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজুকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে।

সর্বশেষ খবর