শুক্রবার, ৬ মে, ২০২২ ০০:০০ টা

অসুস্থ মাকে দেখতে গিয়ে হাসপাতালে ধর্ষিত কিশোরী

কিশোরগঞ্জ প্রতিনিধি

ঈদের রাতে অসুস্থ মাকে হাসপাতালে দেখতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তরুণী (১২)। গত মঙ্গলবার (ঈদের দিন) রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বুধবার রাতে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করেছেন তরুণীর বাবা। গতকাল সন্ধ্যার দিকে মাছুম মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, বুধবার রাতে মেয়েটির বাবা থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। এর পর থেকেই পুলিশ অভিযুক্তকে গ্রেফতারে তৎপরতা চালায়। তিনি জানান, গতকাল বিকালে আবারও ওই যুবক অসৎ উদ্দেশ্যে মেডিকেল এলাকায় ঘুরতে গেলে তাকে আটক করা হয়। পরে তার ছবি তুলে মেয়েটিকে দেখালে সে শনাক্ত করে। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণেও এর সত্যতা পাওয়া যায়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, ঘটনা জেনে হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনার দিনই মেয়েটির ডাক্তারি পরীক্ষা করে ধর্ষণের আলামত পায়। এ রিপোর্টটি পুলিশ সংগ্রহ করেছে। অধিকতর তদন্তের স্বার্থে প্রয়োজনে ডিএনএ টেস্ট করানো হবে বলে জানান তিনি।

হাসপাতাল ও অন্যান্য সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল থেকে তরুণীটির মা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ঈদের দিন বাবার সঙ্গে ১২ বছর বয়সী মেয়েটি হাসপাতালে গিয়েছিল মাকে দেখতে। রাতে ওয়ার্ডের বাইরে অবস্থান করার সময় অপরিচিত এক যুবক তাকে ফুসলিয়ে নিচতলার বাথরুমে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এক যুবক মেয়েটিকে ফুসলিয়ে হাসপাতালের চারতলা থেকে নিচতলার একটি বাথরুমে নিয়ে ধর্ষণ করে।

মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে, তার মা হাসপাতালের ৪র্থ তলায় মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন। মঙ্গলবার রাত ৯টার দিকে ডাক্তার যখন ওয়ার্ড পরিদর্শনে আসেন, তখন রোগীর সঙ্গে থাকা অতিরিক্ত লোকজনকে ওয়ার্ড থেকে বের করে দেওয়া হয়। ওয়ার্ডের ভিতরে তখন তার বাবা ছিলেন। মেয়েটি ওয়ার্ডের বাইরে অপেক্ষারত অবস্থায় অপরিচিত এক যুবক তাকে ফুসলিয়ে নিচতলায় নিয়ে যায়। নিচতলায় যাওয়ার পর যুবকের উদ্দেশ্য বুঝতে পেরে মেয়েটি দৌড়ে চলে আসার চেষ্টা করে। কিন্তু যুবকটি তার মুখ চেপে ভয়ভীতি দেখিয়ে বাথরুমে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে।

সর্বশেষ খবর