শনিবার, ৭ মে, ২০২২ ০০:০০ টা

মাস্কই হচ্ছেন টুইটারের সিইও

প্রতিদিন ডেস্ক

মাস্কই হচ্ছেন টুইটারের সিইও

সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটারের শীর্ষ পদে বসতে চলেছেন ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক। তিনি রেকর্ড ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার কিনে নিয়েছেন। সূত্র : রয়টার্স।

খবরে বলা হয়, গত মাসের শেষের দিকে টুইটারের পরিচালনা পর্ষদ ইলন মাস্কের ৪৪ বিলিয়ন ডলারের অধিগ্রহণ প্রস্তাব গ্রহণ করে। এরপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন বিশ্বের সবচেয়ে ধনী এ ব্যক্তি। তিনি আর কী কী করতে পারেন বা তাঁর পরিকল্পনায় আর কী রয়েছে এসব নিয়েও রয়েছে জল্পনা। এরই মধ্যে খবর বেরিয়েছে, সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটারের শীর্ষ পদে নিজেই বসতে চলেছেন মাস্ক। প্রাপ্ত খবর অনুযায়ী, টুইটার কিনে নেওয়ার বিষয়টি চূড়ান্ত হওয়ার পর এখন প্রতিষ্ঠানটির মালিকানা বুঝে নেওয়ার অপেক্ষায় আছেন ইলন মাস্ক। মালিকানা বুঝে নেওয়ার পরই সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে ইলন মাস্ক বসবেন বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক বর্তমানে মার্কিন ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন ছাড়াও দ্য বোরিং কোম্পানি এবং স্পেসএক্স নামে আরও দুটি প্রতিষ্ঠানের প্রধান হিসেবেও দায়িত্ব সামলাচ্ছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর