রবিবার, ৮ মে, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ কর্মীর হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

নাটোর প্রতিনিধি

পূর্ব বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আবদুর রাজ্জাক (৬৫) নামের এক আওয়ামী লীগ কর্মীর হাত-পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ। পরিবারের অভিযোগ, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ডাহিয়া ইউনিয়নের কদমকুড়ি গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত ও বাম পা ভেঙে রক্তাক্ত জখম করে মানিক, বাচ্চু, তৌহিদুল, রবিউলসহ আরও কয়েকজন। গুরুতর আহত রাজ্জাককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি কদমকুড়ি গ্রামের মৃত গরিবুল্লাহর ছেলে।

এলাকাবাসী জানান, শুক্রবার সন্ধ্যায় আবদুর রাজ্জাক ডাহিয়া বাজার থেকে কদমকুড়ি গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে কদমকুড়ি রাস্তায় কালভার্টের পাশে তাকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এক হাত ও পা ভেঙে দেয় দুর্বৃত্তরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আবদুর রাজ্জাকের ছেলে মো. মামুন জানান, ‘আমার আব্বা রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তারপরও আজ (৭ মে) সকালে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলার উদ্দেশ্যে আমাদের বাড়ির আঙিনায় অবস্থান নেয়। পরে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়’।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন সিরাজুল মজিদ বলেন, আহত আবদুর রাজ্জাক তার ইউনিয়ন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। পূর্ব বিরোধে এ ঘটনা ঘটেছে বলে তিনি মনে করেন। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর