মঙ্গলবার, ১০ মে, ২০২২ ০০:০০ টা

বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু পলাতক প্রেমিক

নিজস্ব প্রতিবেদক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী অঙ্কন বিশ্বাসের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিব  মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) অঙ্কনের মৃত্যুর পর থেকেই পলাতক রয়েছে তার প্রেমিক বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র শাকিল আহমেদ। তবে পুলিশ বলছে, অঙ্কনের পরিবার থেকে তাদের এখনো কিছু জানানো হয়নি।

জানা গেছে, ইংরেজি বিভাগের ২০১৬-১৭  বর্ষের শিক্ষার্থী অঙ্কন স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম হয়েছিলেন। ছিলেন ভালো বিতার্কিক। এ সুবাদে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি ও আইন বিভাগের ২০১১-১২ বর্ষের শিক্ষার্থী শাকিলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে শাকিল অন্য আরেকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে কয়েক মাস ধরে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। অন্য ধর্মের হওয়ায় বিয়ে করতে অস্বীকৃতি জানান শাকিল। গত ২৪ এপ্রিল সকালে শাকিলের বাসায় যান অঙ্কন। সেখানে একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে শাকিল ও তার ছোট ভাই হিমেল অঙ্কনকে আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। ১ মে বিএসএমএমইউ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

অঙ্কনের বন্ধু সানী বলেন, ২৪ এপ্রিল দুপুর দেড়টার দিকে আজগর আলী হাসপাতাল থেকে অঙ্কন অসুস্থ বলে জানানো হলে আমি সেখানে যাই। ডাক্তাররা তার শ্বাসপ্রশ্বাস স্বাভাবিক করার চেষ্টা করছিলেন। ওই সময় হাসপাতালে শাকিল ও তার ভাই হিমেলকে দেখতে পাই।  গতকাল সন্ধ্যায় কথা হয় অঙ্কনের বাবা তপন বিশ্বাসের সঙ্গে। তিনি এ প্রতিবেদককে বলেন, আমার দুই সন্তানের মধ্যে বড় ছিল অঙ্কন। অত্যন্ত মেধাবী ছিল সে। কারও সঙ্গে সম্পর্ক ছিল কিনা তা আমরা কেউ জানতাম না। হাসপাতাল থেকে লাশ নিয়ে আসার পর রাজারবাগ শ্মশানঘাটে তাকে দাহ করা হয়েছে। সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম বলেন, আমাদের কেউ এ বিষয়টি অবগত করেনি। পরিবারের পক্ষ  থেকে কোনো অভিযোগ দেওয়া হলে আমরা আইনগত ব্যবস্থা  নেব।

সর্বশেষ খবর