রবিবার, ১৫ মে, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রায়েরবাজার মেকাপ খান রোডে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে হোসেন (১৯) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল ভোরে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। এর আগে, শুক্রবার সকালে ৪/৫ জন যুবক রিকশারোহী হোসেনের ডান পাঁজরে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

মোহাম্মাদপুর থানার এসআই লিটন মাতবর জানান, শুক্রবার সকালে ৪/৫ জনের একটি দল হোসেনের ডান পাঁজরে আঘাত করে এবং পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে বলে জানতে পেরেছি। ঘাতকদের আটকের চেষ্টা চলছে।

নিহতের বোন মোমেনা আক্তার জানান, হোসেন রায়েরবাজার এলাকায় থাকে। গদিঘর এলাকায় একটি জুয়েলারি কারখানায় কাজ করে। শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল। পথে মেকাপ খান রোডে ৪ যুবক রিকশাযোগে তার পেছন থেকে এসে ডান পাঁজরে ছুরিকাঘাত করে। তার মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তার আইসিইউ সাপোর্ট লাগবে বলে জানালে স্বজনরা ধানমন্ডি ২৭ নম্বরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হোসেন বলেছে, ডাইলা হৃদয়ের ভাতিজা ও তার বন্ধুরা তাকে ছুরিকাঘাত করেছে। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, নিহতের বোন মোমেনা আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর