মঙ্গলবার, ৭ জুন, ২০২২ ০০:০০ টা

কোথাও দাফন কোথাও লাশের অপেক্ষা

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় নিহত ফায়ার ফাইটার ও অন্যদের গতকাল তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। লাশ গ্রামের পৌঁছলে শোকাবহ পরিবেশ তৈরি হয়। দাফনের তথ্য পাঠিয়েছেন আমাদের প্রতিনিধিরা।

নোয়াখালী : আগুনে নিহত ফায়ার ফাইটার মো. আলাউদ্দিনের (৩৫) লাশ নোয়াখালীর চাটখিল উপজেলার বানসা গ্রামে দাফন সম্পন্ন হয়েছে। সকাল ৯টায় স্থানীয় কামালপুর মো. হাশেম উচ্চবিদ্যালয় মাঠে জানাজায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি এলাকার সর্বস্তরের লোকজন অংশ নেন। এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে জাতীয় পতাকায় আচ্ছাদিত মৃতদেহে শ্রদ্ধা নিবেদন জানানো হয়।

মানিকগঞ্জ : সীতাকুণ্ডে আগুন নেভাতে গিয়ে নিহত ফায়র কর্মী রানা মিয়ার (২২) লাশের দাফন সম্পন্ন হয়েছে। সকাল ৮টার দিকে জেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে  শিবালয়ের নবগ্রামে তার লাশ দাফন করা হয়। এর আগে জানাজায় এলাকার শত শত মানুষ অংশ নেয়।

ভোলা : আগুনে নিহত ডিপোর কম্পিউটার অপারেটর মো. হাবিবুর রহমানের (২৫) লাশ দাফন সম্পন্ন হয়েছে। সকাল ৯টায় তার নানার বাড়ি ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বালিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এদিকে শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় এমপি সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তোফায়েল আহমেদের নির্দেশে তার ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ছুটে যান নিহত হাবিবুর রহমানের বাড়িতে। এ সময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা দেন এবং আগামীতেও তাদের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

সর্বশেষ খবর