বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২ ০০:০০ টা

গণমাধ্যমকর্মীর ক্ষতবিক্ষত লাশ

নিজস্ব প্রতিবেদক

গণমাধ্যমকর্মীর ক্ষতবিক্ষত লাশ

আবদুল বারী

রাজধানীর হাতিরঝিলে পুলিশ কনকর্ড প্লাজা সংলগ্ন লেকের পাড় থেকে এক গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবদুল বারী (২৭)। তিনি বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক (প্রডিউসার) হিসেবে কর্মরত ছিলেন। পুলিশের ধারণা, তাকে ছুরি মেরে হত্যা করা হয়েছে।

গতকাল সকাল ৮টায় লাশটি উদ্ধার করা হয়। এ সময় ওই ব্যক্তির গলা ও বুকে ছুরির আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, সকালে থানার টহল পুলিশ লেকের পাড়ে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে। পরে ঘটনাস্থলে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আবদুল বারীর লাশ উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, মঙ্গলবার আবদুল বারীর সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। তিনি মহাখালীতে অবস্থিত ডিবিসি নিউজ কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে। গতকাল সকালে ছিন্নমূল কয়েকজন শিশু ওই লেকের পাড়ে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদিকে আবদুল বারীর খুনের ঘটনায় তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জে চলছে শোকের মাতম। তিনি সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল ইউনিয়নের চণ্ডীদাসগাতি গ্রামের আবদুল্লাহ সেখের ছেলে। ছয় ভাই-বোনের মধ্যে আবদুল বারী ছিলেন পঞ্চম। সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, হত্যাকাণ্ডের সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছার পর থেকে বারীর বাবা আবদুল্লাহ সেখ ও মা আলেয়া খাতুন চিৎকার করে কাঁদছেন। অন্য স্বজনদের কান্নাও থামছে না। পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সর্বশেষ খবর