বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২ ০০:০০ টা

দুই বন্ধুর সঙ্গে গিয়ে বান্দরবানে নারীর মৃত্যু

বান্দরবান প্রতিনিধি

দুই বন্ধুর সঙ্গে বান্দরবানে বেড়াতে এসে জারা হক (২২) নামে ঢাকার এক নারী পর্যটকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে শহরের মেঘলার গ্রিনপিক রিসোর্টে এ ঘটনা ঘটে। পরে পুলিশ তরুণীর দুই বন্ধু মো. নিহাল (২২) ও মো. আসিফকে আটক করেছে।

জানা গেছে, গত সোমবার তারা তিনজন রিসোর্টের একটি কক্ষ ভাড়া নেন। রিসোর্ট কর্তৃপক্ষ জানান, তাদের রেজিস্টারে জারা হকের বাড়ি ঢাকার গুলশানের সাঈদ নগর এলাকায় এবং মো. নিহাল ও মো. আসিফ হোসেনের বাড়ি ফেনী শহরের পশ্চিম উকিলপাড়ায় লেখা হয়। এদিকে বান্দরবান সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন জানান, গতকাল দুপুরে জারা হক নামে এক অসুস্থ নারীকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত অবস্থায় দেখে ঘটনাটি পুলিশকে জানান। জারা হকের লাশ মর্গে পাঠানো হয়েছে।

বান্দরবান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, দুপুরে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে এক নারী পর্যটকের অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে পুলিশ সেখানে যায়। তিনি জানান, জারা হকের দুই যুবকসঙ্গী নিহাল ও আসিফ হোসেনকে আটক করে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়। দুই যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু ক্লু বের করার চেষ্টা করছে পুলিশ।

সর্বশেষ খবর