শিরোনাম
বুধবার, ১৫ জুন, ২০২২ ০০:০০ টা

ভোটাররা কেন্দ্রে আসতে পারলে বিজয়ী হব

মনিরুল হক সাক্কু

নিজস্ব প্রতিবেদক

ভোটাররা কেন্দ্রে আসতে পারলে বিজয়ী হব

কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনে টেবিলঘড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেছেন, ‘ভোটাররা কেন্দ্রে আসতে পারলে আমি বিজয়ী হব।’ গতকাল নানুয়ার দীঘির পাড়ের বাসায় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি বলেন, এটি ইসির অগ্নিপরীক্ষা। ইসি তার দায়িত্ব সঠিকভাবে পালন করলে কুমিল্লা সিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

এক প্রশ্নে তিনি বলেন, ‘ইভিএম নিয়ে আমাদের নানা প্রশ্ন রয়েছে। কিন্তু আমরা ভুল বললেও তো তারা মানবেন না, ইভিএম পরিবর্তন করবেন না। আমরা চাই ইসি যেন ভোটারদের না ঠকান। ভোটাররা যেন সঠিকভাবে ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে পারেন।’ আরেক প্রশ্নে মনিরুল হক সাক্কু বলেন, ‘আমি প্রতিদিনই বলে যাচ্ছি, নেতা-কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। কেন্দ্রে আসতে ভোটারদের বাধা দেওয়া হবে। সিটি করপোরেশনের পাশের ইউনিয়নগুলোতে বহিরাগতদের জড়ো করা হয়েছে। তারা ভোটের দিন কেন্দ্রের সামনে অবস্থান নিয়ে ভোটারদের ভয় দেখাবে। কিছু ভোটাররা সমস্যা হবে শুনলে কেন্দ্রে যেতে চাইবেন না। সিটি এলাকা থেকে বহিরাগতদের সরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি। এ নিয়ে একাধিকবার রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত দিয়েছি।’

উল্লেখ্য, মনিরুল হক সাক্কু কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। পৌর মেয়র হিসেবে ছয় বছর, সিটি করপোরেশনের মেয়র হিসেবে ১০ বছরসহ টানা ১৬ বছর দায়িত্ব পালন করেছেন তিনি। তিনি আজ সকাল ১০টায় নগরীর হোচ্ছামিয়া স্কুল কেন্দ্রে ভোট প্রদান করবেন।

সর্বশেষ খবর