বুধবার, ১৫ জুন, ২০২২ ০০:০০ টা

দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে মাজেদুর রহমান নামে এক ইউনিয়ন যুবলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে পুলিশ জানায়। পুলিশ ওই রাতেই ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করেছে। এর মধ্যে একটি মোটরসাইকেল মাজেদুরের, অন্যগুলো হামলাকারীদের বলে ধারণা পুলিশের।

গত সোমবার দিবাগত রাতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে এই ঘটনা ঘটে। নিহত মাজেদুর রহমান মাজেদ (২৪) দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুরের রেলঘুণ্টি এলাকার আজিমুল ইসলামের ছেলে। তিনি শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে আমতলী বাজারে মাজেদুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ৭-৮ জন দুর্বৃত্ত। স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, ময়নাতদন্তের জন্য যুবলীগ নেতা মাজেদুর রহমানের লাশ দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। তদন্ত চলছে এবং এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে। মাদক সংক্রান্ত ঘটনায় এই ঘটনা ঘটে থাকতে পারে বলে জানান তিনি।

সর্বশেষ খবর