শুক্রবার, ২৪ জুন, ২০২২ ০০:০০ টা

মানুষ খাবার পাচ্ছে না সরকারের নজর নেই

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মানুষ খাবার পাচ্ছে না সরকারের নজর নেই

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বন্যায় মানুষ ভেসে যাচ্ছে, খাবার পাচ্ছে না। চিকিৎসা পাচ্ছে না, সেদিকে সরকারের কোনো নজর নেই। তারা এখন পদ্মা সেতু নিয়ে ব্যস্ত। তিনি আরও বলেন, তারা উন্নয়নের শ্লোগান দিচ্ছে। দুর্নীতি করার জন্য শুধু বড় বড় প্রজেক্ট করছে, যেখান থেকে লুটপাট করতে পারবে। সাধারণ জনগণের জন্য কিছুই করছে না।

গতকাল দুপুরে সিলেটের বন্যাদুর্গত জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের গর্দনায় খাজার মোকাম উচ্চবিদ্যালয় আশ্রয় কেন্দ্রে সিলেট জেলা বিএনপির বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সিলেটবাসীর এই দুঃসময়ে বন্যার্তদের পাশে নেই। দুই দিন আগে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে সিলেট ঘুরে গেছেন। তিনি সার্কিট হাউজে মন্ত্রী-এমপিসহ বড় বড় কর্মকর্তাদের সঙ্গে মিটিং করেছেন। আর ৭ জন মানুষকে নিয়ে গিয়ে লোক দেখানো ৭টা প্যাকেট তুলে দিয়ে গেছেন। ২০০৪ সালে যখন বন্যা হয়েছিল তৎকালীন প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া এসে নিজ হাতে আপনাদেরকে খাদ্যসহায়তা দিয়ে গিয়েছিলেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক  এমরান আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় ত্রাণ সম্পাদক হাজী ইয়াসিন, ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, শামীম আহমদ, আব্দুর রশিদ চেয়ারম্যান, আব্দুল হাফিজ, আব্দুল মতিন, মুহিবুল হক, ইন্তাজ আলী চেয়ারম্যান, চেয়ারম্যান বাহারুল ইসলাম বাহার প্রমুখ।

সর্বশেষ খবর