বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ ০০:০০ টা

বরিশালে পিটিয়ে হত্যা সাবেক কাউন্সিলরকে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও কর্মচারীর হামলায় সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি সদস্য গিয়াসউদ্দিন বাবুল মোল্লা নিহত হয়েছেন। গতকাল দুপুর ১টার দিকে নগরীর জর্ডন রোডের গেইন ডায়াগনস্টিক সেন্টারের সামনে এই হামলার ঘটনা ঘটে।

ঘটনার ব্যাপারে বাবুল মোল্লার ভাই কালাম মোল্লা বলেন, কোরবানির পশু কেনার আলোচনার জন্য বাবুল মোল্লা জর্ডন রোডে তার ভবনে আসছিলেন। কিন্তু ভবনের সামনে পৌঁছার পর ‘নিউরো সার্জন ডা. অমিতাভ সরকার’ নাম নিয়ে এক রোগীর সঙ্গে ডায়াগনস্টিক কর্মচারী ও অটোরিকশাচালকের বাদানুবাদ শুনে সেখানে দাঁড়িয়ে বাবুল মোল্লা রোগীর পক্ষাবলম্বন করেন। ডা. অমিতাভ সরকার জর্ডন রোডে নয়, সদর রোডের চেম্বারে প্রাইভেট প্রাকটিস করেন বলে তিনি রোগীকে বলেন। সঙ্গে সঙ্গে ডায়াগনস্টিক সেন্টার মালিক ‘হালারে মার, অটো দিয়া চাপা দে’ বলতেই অটোচালকবেশী দালাল অটোরিকশা দিয়ে তাকে ধাক্কা দেয়। এ সময় ডায়াগনস্টিক মালিকের ছোট ভাই লাঠি দিয়ে বাবুল মোল্লার মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতাল পরিদর্শন করলেও হামলায় জড়িত কাউকে আটক করতে পারেনি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়।

এ বিষয়ে সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র-২ কে এম শহীদুল্লাহ সহিদ বলেন, অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে প্রাণ হারিয়েছেন বাবুল মোল্লা। হত্যাকারীদের ফাঁসির দাবি জানান তিনি। কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য পাওয়া যাচ্ছে না। লাশের ময়নাতদন্ত হবে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর