শুক্রবার, ১ জুলাই, ২০২২ ০০:০০ টা
শিক্ষক হেনস্তায় অ্যাকশন

সাভারে হত্যায় জিতু পাঁচ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক

ঢাকার আশুলিয়ায় হাজি ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলায় ছাত্র আশরাফুল আহসান জিতুকে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকার বিচারিক হাকিম মো. রাজিব হাসান রিমান্ডের এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক এমদাদুল হক আসামিকে ঢাকার মুখ্য বিচারিক হাকিম     আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। এর আগে বুধবার গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে আশরাফুল আহসান জিতুকে গ্রেফতার করে র‌্যাব। এ মামলায় মঙ্গলবার আসামি জিতুর বাবা উজ্জ্বলকে কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। পরে আদালত তাকে রিমান্ডে পাঠান।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৫ জুন স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল আহসান জিতু। আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন ভোরে মৃত্যু হয় উৎপল কুমারের। এ ঘটনায় নিহত শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় মামলা করেন। নিহত উৎপল সরকার সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার এঙ্গেলদানি গ্রামের মৃত অজিত সরকারের ছেলে। তিনি আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজি ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এবং শৃঙ্খলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর