শনিবার, ৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

বাংলাদেশিরা আমার প্রকৃত বন্ধু

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

বাংলাদেশিরা আমার প্রকৃত বন্ধু

যুক্তরাষ্ট্রের প্রভাবশালী কংগ্রেসম্যান (রিপাবলিকান) জেফ ভ্যান ড্রিউর সঙ্গে মতবিনিময়ের লক্ষ্যে ৬ জুলাই দুপুরে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির নেতৃবৃন্দ তাঁর সঙ্গে বৈঠকে মিলিত হন। কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদে হোমল্যান্ড সিকিউরিটি বিষয়ক হাউস কমিটির অন্যতম সদস্য জেফ ভ্যানের নর্থফিল্ডস্থ অফিসে এই বৈঠক অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, নিউজার্সি কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-২ থেকে তিনি নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, বিএএসজের ট্রাস্টি বোর্ডের সভাপতি আবদুর রফিক, আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি মিউনিসিপ্যাল ইউটিলিটিস অথরিটির সহ-সভাপতি মো. দিদার, কমিউনিটি ব্যক্তিত্ব গিয়াসউদ্দীন, আবদুর রহিম প্রমুখ বৈঠকে ছিলেন।

বিএএসজে নেতৃবৃন্দ কংগ্রেসম্যানের সঙ্গে বাংলাদেশ কমিউনিটির স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বাংলাদেশি আমেরিকান কমিউনিটির সুখে-দুঃখে তাঁকে পাশে পাবেন বলে নেতৃবৃন্দ আশা করেন। বিএএসজের উদ্যোগে আগামী ১৯ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিতব্য ‘বাংলাদেশ মেলা’য় তাঁকে অতিথি হিসেবে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালে তিনি সাগ্রহে রাজি হন। এ ছাড়া বিএএসজে নেতৃবৃন্দ আটলান্টিক সিটিতে প্রবাসী বাংলাদেশিদের মিলন কেন্দ্র ‘বাংলাদেশ কমিউনিটি সেন্টার’ পরিদর্শনের আমন্ত্রণ জানালে তিনি সানন্দে রাজি হন এবং তাঁর সুবিধাজনক সময়ে তিনি তা পরিদর্শনের আশ্বাস দেন। মতবিনিময়কালে কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ বিএএসজে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন, বাংলাদেশি আমেরিকান কমিউনিটির সুখে-দুঃখে তাঁরা তাঁকে সব সময় পাশে পাবেন। তিনি আরও বলেন, ‘বাংলাদেশি আমেরিকানরা আক্ষরিক অর্থেই আন্তরিক, বন্ধুবৎসল। তাঁরা আমার সত্যিকারের বন্ধু।’

সর্বশেষ খবর