শিরোনাম
বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা

ড. কামালকে ইমাম মেনে বিএনপির চিন্তাভাবনা ধূলিসাৎ

নিজস্ব প্রতিবেদক

ড. কামালকে ইমাম মেনে বিএনপির চিন্তাভাবনা ধূলিসাৎ

ড. খন্দকার মোশাররফ

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ২০১৮ সালে গণফোরাম প্রধান ড. কামাল হোসেনকে ইমাম মেনে বিএনপির সব চিন্তাভাবনা ধূলিসাৎ হয়ে গেছে। বিএনপির মতো একটা জনপ্রিয় দল, সেই দল থেকে গিয়ে ড. কামাল হোসেনকে আমাদের ইমাম বানিয়েছিলাম। কিন্তু নির্বাচন ঘোষণার পর তিনি বললেন, তিনি নির্বাচনই করবেন না। এই যে নির্বাচন করবেন না, সেখানে এই ফ্রন্টে আমরা এত কষ্ট করে যে রূপরেখা তৈরি করেছিলাম, আমাদের ওই রূপরেখা, সব ভবিষ্যৎ চিন্তাভাবনা- সেদিনই সব ধূলিসাৎ হয়ে গেছে। ফলে বিএনপির মতো একটি দলকে এই ফ্যাসিবাদ সরকার ৫ না, ৬টা আসন দিয়ে বিদায় করে দিয়েছে। গতকাল জাতীয় প্রেস ক্লাবে ‘সরকার ইভিএমে নির্বাচন করতে চায় কেন?’ শীর্ষক গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ইয়ুথ ফোরাম এ সভার আয়োজন করে।

ড. মোশাররফ আরও বলেন, বিএনপি এখন সব দলের সঙ্গে যাচাইপূর্বক কথা বলে এমন কিছু করতে চায়, যাতে বাংলাদেশের জন্য আবার সে রকম বিপর্যয় না আসে। আমরা বলেছি, এ সরকারের অধীনে নির্বাচনে যাব না। আমাদের দৃঢ় বিশ্বাস এ সরকার ২০২৩ সালের নির্বাচন করে যেতে পারবে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে ও সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিএনপি নেতা শামা ওবায়েদ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বিলকিস ইসলাম, আনোয়ার হোসেন বুলু প্রমুখ বক্তব্য দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর