মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২ ০০:০০ টা

বঙ্গমাতার জন্মদিনে দোয়া মাহফিল শেখ রাসেল ক্রীড়াচক্রের

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গমাতার জন্মদিনে দোয়া মাহফিল শেখ রাসেল ক্রীড়াচক্রের

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল দেশের জনপ্রিয় ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের গতকাল ছিল ৯২তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে দেশের জনপ্রিয় ক্লাব শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেড নানা কর্মসূচি পালন করে। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের উদ্যোগে ক্লাবে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে ৫ হাজার এতিম ও দুস্থের মধ্যে খাবার বিতরণ করা হয়। বাদ জোহর দোয়া মাহফিলে জাতির জনক, বঙ্গমাতা ও বঙ্গবন্ধু পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তাঁর নেতৃত্বে দেশের অগ্রগতি ও সমৃদ্ধির জন্য দোয়া করা হয়।

এ সময় ক্লাব সদস্য সচিব ইসমত জামিল আকন্দ লাভলু, অর্থ পরিচালক মো. ফখরুদ্দিন, পরিচালক মাকসুদুর রহমান, হাবিবুর রহমান খান, মীর মো. শাহাবুদ্দিন টিপু, মো. আবু বকর, মো. আসাদুজ্জামান, ক্লাবের আজীবন সদস্য পিজিরুল আলম খান, শেখ মো. মিজানুর রহমান, আমিনুল ইসলাম, মো. কাজী, শেখ আবু সোহেলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর