শনিবার, ২০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে

গার্ডারচাপায় পাঁচজনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক

ক্রেনচালকসহ ১০ জন রিমান্ডে

উত্তরার অরক্ষিত সড়কেই এখনো চলাচল করছে যানবাহন -বাংলাদেশ প্রতিদিন

রাজধানীর উত্তরায় গার্ডারচাপায় একই পরিবারের পাঁচজন মৃত্যুর ঘটনায় গ্রেফতার ক্রেনচালকসহ ১০ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। গতকাল শুক্রবার শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদ এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন গাজী গতকাল ১০ আসামিকে আদালতে হাজির করেন। এরপর ক্রেনচালক আল-আমিন, রাকিব ও জুলফিকারকে ১০ দিনের এবং রুবেল, মো. আফরোজ মিয়া, মো. ইফতেখার হোসেন, আজহারুল ইসলাম মিঠু, তোফাজ্জল হোসেন ওরফে তুষার, রুহুল আমিন মৃধা ও মো. মঞ্জুরুল ইসলামের সাত দিনের রিমান্ড আবেদন করেন তিনি।

শুনানি শেষে প্রথম তিন আসামির চার দিন করে এবং পরের সাত আসামির দুই দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

গত ১৭ আগস্ট তাদের রাজধানীর জুরাইন, যাত্রাবাড়ী, কালশী, সাভার, গাজীপুর, সিরাজগঞ্জ ও বাগেরহাটে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট বিকালে উত্তরার আড়ং শো-রুমের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গাড়ির মালিক রুবেল (৫০), ফাহিমা (৪২), ঝরনা (২৮), দুই শিশু জান্নাত (৬) ও জাকারিয়া (২)। আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে নবদম্পতি হৃদয় (২৬) ও রিয়া মনিকে (২১)। ভাগ্যক্রম বেঁচে যান নববিবাহিত দম্পতি হৃদয় ও রিয়া। ওই ঘটনায় দিবাগত রাতেই নিহত ফাহিমা আক্তার ও ঝরনা আক্তারের ভাই আফরান ম ল বাবু উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।

সর্বশেষ খবর