শনিবার, ২০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

শিগগির দ্রব্যমূল্য কমে আসবে

সুনামগঞ্জ প্রতিনিধি

শিগগির দ্রব্যমূল্য কমে আসবে

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জ্বালানি তেলসহ জিনিসপত্রের মূল্যবৃদ্ধি ও বিদ্যুতের ঘাটতির কারণে দেশের মানুষ কষ্টে আছেন। মানুষের এ কষ্ট দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কষ্ট পান। আমরা সাময়িক অসুবিধায় আছি। তবে এই মাসই দুর্দশার শেষ মাস। আগামী মাস থেকে এসব আর সমস্যা থাকবে না। আমরা আবারো উন্নয়নের দিকে যাব। জিনিসপত্রের দাম মানুষের নাগালের মধ্যে নিয়ে আসব। সুনামগঞ্জে জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল দুপুরে পৌর শহরের কালীবাড়ি মন্দিরে এই আলোচনা সভা হয়।

জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ পদ দাসের সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিমান কান্তি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক নূরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, একটি মহল আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা রাজপথ দখলে নিয়ে মানুষকে কষ্ট দেয়। বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে যাবে এমন অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। সভা শেষে জন্মাষ্টমী উপলক্ষে শহরে একটি শোভাযাত্রা বের হয়।

সর্বশেষ খবর