বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

হেফাজতে মৃত্যু পুলিশ বলছে আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর থানায় পুলিশি হেফাজতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ বলছে, নেশাগ্রস্ত এ যুবক আত্মহত্যা করেছে। এদিকে নিহত যুবকের পরিবার বলছে এ ব্যাপারে তাদের কোনো অভিযোগ নেই। নিহত যুবকের নাম রাজেস রায় (২২)। তিনি পূর্ব চাদকাঠির অমল রায়ের ছেলে।

পুলিশ এবং নিহতের বাবা জানান, মঙ্গলবার বিকালে রাজেস রায় তার বাবা অমল রায়কে দা দিয়ে ধাওয়া করলে এলাকাবাসী ৯৯৯-এ ফোন করেন। তখন সদর থানা থেকে পুলিশ এসে রাজেসকে আটক করে থানায় নিয়ে যায়। থানায় তাকে নারী-শিশু হেল্প ডেক্স রুমে রাখা হয়। ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মইনুল হক সাংবাদিকদের জানান, এলাকাবাসীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ রাজেসকে থানায় নিয়ে আসে। বিকাল ৫টায় নারী-শিশু হেল্প ডেক্স রুমে রাজেস নিজের পরনের লুঙ্গি ফ্যানের সঙ্গে বেঁধে আত্মহত্যার চেষ্টা করে। পুলিশ সদস্যরা এ অবস্থা দেখে রাজেসকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঝালকাঠি সদর থানায় আবাসিক চিকিৎসক ডা. টি এম মাহদি হাসান সানি জানান, হাসপাতালে আনা হলে রাসেজকে পরীক্ষা করে মৃত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে।

 

সর্বশেষ খবর