বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

৩৬ ঘণ্টা পর উদ্ধার তিন লাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের হোসেনপুরে ব্রহ্মপুত্র নদে নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ৩৬ ঘণ্টা পর চাচা-ভাতিজার লাশ এবং প্রায় ৩৮ ঘণ্টা পর অপর একজনের লাশ উদ্ধার করা হয়। গতকাল সকালে তাদের লাশ ভেসে ওঠে। তারা হলেন ময়মনসিংহ জেলার পাগলা থানার চর শাখচূড়া গ্রামের আবদুস সামাদের ছেলে মো. সিফাত (১৬) ও একই গ্রামের মনির হোসেনের ছেলে মো. ইয়াছিন (৭)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। আরেকজন হলেন  হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের তারাপাশা গ্রামের কিতাব আলীর ছেলে শামীম মিয়া (৩৫)।

হোসেনপুর থানার পরিদর্শক আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকাল ৬টার দিকে ব্রিজের কাছে সিফাত ও ইয়াছিনের লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। এ ছাড়া সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে পাগলা থানার লামকাইন এলাকায় শামীমের লাশ ভেসে ওঠে। পরে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, সোমবার বিকালে হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রামের পুরাতন ব্রহ্মপুত্র নদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের নামে সিদলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকাবাইচ অনুষ্ঠিত হয়। নৌকাবাইচ শেষে সন্ধ্যা পৌনে ৬টার দিকে দুটি নৌকার সংঘর্ষে একটি নৌকা ডুবে যায়। এতে তিনজন নিখোঁজ হন।

 

সর্বশেষ খবর