রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বাসায় ঢুকে কুপিয়ে হত্যা জেলা আওয়ামী লীগ নেতাকে

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর শহরে বাসায় ঢুকে রফিকুল্লাহ কোম্পানি নামে এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যায় শহরের নতুন বাজারের সফিউল্লাহ বোর্ডিংয়ের তিন তলার বাসায় এ ঘটনা ঘটে।

নিহত রফিকুল্লাহ কোম্পানি (৭০) চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ জাবেদ মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি। এ ঘটনায় বাসার কেয়ারটেকার মো. মিরাজকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। রফিকুল্লাহ কোম্পানির ভাগনে ফাহিম শাহরিন কৌশিক বলেন, ‘আমরা জানতে পেরেছি সন্ধ্যার দিকে এক যুবক বাসায় ঢুকে মামাকে ছুরিকাঘাত করে চলে যায়। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’ চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ওই বাসার কেয়ারটেকারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, ‘এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। তার শরীরে আঘাতের চিহ্ন আছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ এদিকে রফিকুল্লাহ কোম্পানিকে হত্যার কথা শুনে হাসপাতালে ছুটে যান জেলা আওয়ামী লীগের নেতারা।

সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলসহ দলীয় নেতা-কর্মীরা। তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

সর্বশেষ খবর