সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা বগুড়ায়

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া সদর উপজেলার শেখেরকোলার তেলিহারা গ্রামে গোপাল চন্দ্র দাস (৫০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত ২টায় এ ঘটনার পর গতকাল সকালে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে। নিহত গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাত ১টার দিকে বিপ্লব, গোপালসহ চার- পাঁচজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলছিল।

 খেলার এক পর্যায়ে গোপালের সাথে বিপ্লবের কথা কাটাকাটি ও হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটে। মারপিটের পর যে যার মত বাড়ি চলে যায়। বাড়িতে যাওয়ার পর গোপাল বুকে ব্যথা অনুভব করে এবং পরিবারের সবাইকে জানায় জুয়া খেলার সময় বিপ্লব তাকে বুকে লাথি মেরেছে। পরে পরিবারের লোকজন গোপালকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এসআই ইমতিয়াজ আহমেদ জানান, অভিযোগ পাওয়া মাত্র ভোরে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে চারজনকে আটক করা হয়েছে। আটকরা হল, কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) এবং বিমল চন্দ্র সরকার (৩৭)। এ ঘটনার মূল হোতা বিপ্লব পলাতক।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তদন্ত চলছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর