মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বুয়েট ছাত্রের লাশ মিলল শীতলক্ষ্যায়

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বুয়েট ছাত্রের লাশ মিলল শীতলক্ষ্যায়

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশের (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রাতে বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির। গতকাল বিকালে বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মীনারায়ণ কটন মিলের পেছন থেকে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পরশ নারায়ণগঞ্জের দেউলপাড়া কুতুবপুরের নয়ামাটি এলাকার কাজী নুরুদ্দীন রানার ছেলে। বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র পরশ ঢাকার ডেমরার শান্তিবাগ কোনাপাড়ায় থাকতেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, বিকালের দিকে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত যুবকের লাশ দেখে আমরা নারায়ণগঞ্জ নৌপুলিশকে জানাই। নৌপুলিশ নদী থেকে লাশ উত্তোলন করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য নিয়ে যায়। পরে লাশের পরিচয় পাওয়া যায়। তিনি আরও জানান, পরশ ৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। ভিকটিমের বাবা কাজী নুরুদ্দিন এ বিষয়ে ৫ নভেম্বর রামপুরা থানায় একটি জিডি করেন।

নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান মনির জানান, লাশটি নারায়ণগঞ্জের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

 

সর্বশেষ খবর