শনিবার, ১২ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ ক্ষমতার নেশায় অন্ধ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ ক্ষমতার নেশায় অন্ধ

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ক্ষমতাসীন দল তত সন্ত্রস্ত হচ্ছে। তারা দেশে অপকৌশলে বিভিন্ন উসকানি দিয়ে ধর্মীয় আদর্শবাহী দলগুলোকে নিয়ে ষড়যন্ত্রে নেমেছে। কিন্তু দেশের মানুষ জানে, এসব নাটক কারা রচনা করে। আওয়ামী লীগ ক্ষমতার নেশায় অন্ধ হয়ে গেছে। গতকাল রাজধানীর একটি হোটেলে ইসলামী যুব আন্দোলনের নবম কেন্দ্রীয় পরামর্শ পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি সংগঠনের নামের সঙ্গে বাংলাদেশ যুক্ত করে ‘ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ’ ঘোষণা করেন।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সঞ্চালনায় বৈঠকে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, কেন্দ্রীয় নেতা মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, আশরাফুল আলম, মাওলানা ফজলে বারী মাসউদ, কে এম আতিকুর রহমান, শরিফুল ইসলাম তালুকদার প্রমুখ।

ইসলামী আন্দোলনের আমির আরও বলেন, ‘সরকারের অনিয়ন্ত্রিত দুর্নীতি দেশকে খাদের কিনারে নিয়ে দাঁড় করিয়েছে।  সরকারের আমলারা অনিয়ন্ত্রিত কথাবার্তা বলছেন। এগুলো প্রমাণ করে সরকারের মেয়াদ ফুরিয়ে আসছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার কায়েম করবে ইনশাআল্লাহ।’

সর্বশেষ খবর