শিরোনাম
রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আন্দোলন হলে পাড়া মহল্লায় অবস্থান

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে কাদের

ময়মনসিংহ প্রতিনিধি

আন্দোলন হলে পাড়া মহল্লায় অবস্থান

ময়মনসিংহে গতকাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্য দেন ওবায়দুল কাদের -বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, আন্দোলন হলে রাজপথ, জনপথ, শহর, পাড়া-মহল্লা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অবস্থান নেবে।
গতকাল ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও সজীব ওয়াজেদ জয়ের সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ হয়েছে। তবে এবার আমরা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে তুলব। আমাদের নেত্রী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করতে বলেছেন। আগামী নির্বাচনে এটা হবে আমাদের প্রধান স্লোগান। বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, হুমকি দিয়ে সরকার পতন করা যাবে না। আগামী নির্বাচনে খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে। তিনি বলেন, কামাল সাহেব (ড. কামাল হোসেন) বলেন অর্থ পাচারের কথা। কিন্তু তারেক রহমান যে অর্থ পাচারের দায়ে দন্ডিত, সে কথা তিনি বলেন না। ইহুদি জামাতার মাধ্যমে অর্থ পাচার করেন কামাল হোসেন। বাংলাদেশের রাজনীতির রহস্য পুরুষ তিনি। তিনি বলেন, তারেক রহমানের পাচার করা টাকা সুইস ব্যাংকে যারা রেখেছেন, তারা যে দলেরই হোক শাস্তি পেতে হবে। সবার অর্থের উৎস খোঁজা হচ্ছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে, অথচ জনসমাগম নেই। আর ময়মনসিংহে একটি মাত্র জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন। এখানে জনতার ঢল। তিনি বলেন, বিএনপির কুমিল্লার সমাবেশ থেকে ৭১টি মোবাইল চুরি হয়েছে। এ জন্য ৭১টি মামলা করেছে বিএনপির বিরুদ্ধে বিএনপি। এভাবেই তারা ভোট চুরি করে, জনগণের অর্থ চুরি করে, লুটতরাজ করে। জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দলের সভাপতিম-লীর সদস্য কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মোসলেম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ফাহমি গোলন্দাজ বাবেল, জুয়েল আরেং, কাজিম উদ্দিন আহমেদ ধনু, মনিরা সুলতানা মনি, সিটি মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।
ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি : এহতেশামুল আলমকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে। মহানগরের সিটি মেয়র ইকরামুল হক টিটুকে সভাপতি ও মোহিত উর রহমান শান্তকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে। দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন। বিদায়ী সভাপতি জহিরুল হক খোকাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সভাপতি করা হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ খবর